Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৫.৯৬°সে

আয়কর কমিশনার জামাল আহমেদ আর নেই

সময় সংবাদ লাইভ রিপোর্ট:  আয়কর কমিশনার জামাল আহমেদ আর নেই। বুধবার (১ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। বিসিএস (ট্যাকসেশন) অ্যাসোসিয়েশনের সভাপতি ও কর কমিশনার মো. রেজাউল করিম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, জামাল আহমেদ বিসিএস (কর) ১৩ তম ব্যাচের কর্মকর্তা। সর্বশেষ তিনি জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) আওতাধীন ঢাকা কর আপীল অঞ্চল-৩ এর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

এই কর্মকর্তার এক সহকর্মী জানান, জামাল বেশ কিছুদিন ধরে কিডনি, লিভার ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী তামান্না পারভীন ও ছেলে অখিলপ্রিয় জামালিকে রেখে গেছেন।

বিসিএস (কর) একাডেমির মহাপরিচালক ও কর কমিশনার লুৎফুল আজীম জানান, স্যার নানান জটিল রোগে ভুগছিলেন। ১৭ জুন অসুস্থ হয়ে পড়লে এবং শ্বাসকষ্ট বাড়লে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

লুৎফুল আজীম বলেন, প্রথম অবস্থায় লিভার ফেইলিউর করলেও পরে লিভার কিছুটা কাজ করেছে। কিডনি ডায়ালাইসিস করা হয়েছে। তবে উচ্চ রক্তচাপ একেবারেই ডাউন হয়েছে। চেষ্টা করেও পেশার বাড়ানো যায়নি। আইসিইউতে ভর্তি ছিলেন। গত রাতে অবস্থার অবনতি হয়। সকালে লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর