Header Border

ঢাকা, শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৫.৯৬°সে

ঈশ্বরদীতে দুর্বৃত্তদের গুলিতে ছাত্রলীগ কর্মী খুন

সময় সংবাদ রিপোর্টঃ  পাবনার ঈশ্বরদীতে পূর্ব বিরোধের জেরে দুর্বৃত্তদের গুলিতে তাফসীর আহমেদ মনার (২৬) নামে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে। শনিবার রাত ১০টার দিকে উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের এমপি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।নিহত মনার ঈশ্বরদীর দিয়ার বাঘইল গ্রামের তুহিন হোসেনের ছেলে ও পাকশী ইউনিয়ন ছাত্রলীগের কর্মী। তিনি ঈশ্বরদী সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি জানান, শনিবার রাতে মনার লক্ষীকুন্ডা এমপি মোড়ে ইকবুলের অফিস কাম দোকানে বসেছিল। এ সময় হেলমেট পরিহিত দুর্বৃত্তরা মোটরসাইকেলে এসে মনারকে গুলি করে দ্রুত চলে যায়। স্থানীয়রা মনারকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই ইশতিয়াক ইব্রাহিম ইমন বলেন, আমার ভাই ও আমরা নিজেদের জমিতে মাটি কেটে ইট ভাটায় মাটি সরবরাহ করে আসছি দীর্ঘদিন ধরে। প্রতিপক্ষের লোকজন আমাদের মাটি কাটতে বিভিন্ন সময়ে বাধা দিয়ে আসছিল। তাদের কথা মতো না চলার কারণেই এ হত্যাকাণ্ড চালিয়েছে। আমার ভাই আগামীতে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হওয়ার ঘোষণা দেওয়ায় আরও ক্ষিপ্ত হয় তারা।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস
ঢাকায় আজ তাপমাত্রার সব রেকর্ড ভাঙার শঙ্কা
খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী

আরও খবর