Header Border

ঢাকা, শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

উনি যে সংলাপের কথা বলছেন তার এজেন্ডা কী, প্রশ্ন ফখরুলের

সময় সংবাদ রিপোর্ট:রাজনৈতিক দলের সঙ্গে প্রধানমন্ত্রীর সংলাপে বিগত নির্বাচন বাতিলের এজেন্ডা থাকলে জাতীয় ঐক্যফ্রন্ট অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন জোটের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার সিলেটে শাহ জালাল (র.) ও শাহ পরান (র.) এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘এই সংলাপ যদি গতবারের মতো হয়, তাহলে সেই সংলাপ কখনোই অর্থবহ হবে না। তাছাড়া সংলাপের এজেন্ডাটা কী? উনি যে সংলাপের কথা বলছেন তার এজেন্ডাটা কী? আমাদের এজেন্ডা তো একটা, এই নির্বাচন বাতিল করতে হবে। পুনরায় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করতে হবে।’

ভোটের দিন সিলেটের বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম নিহত হওয়ার ঘটনা খতিয়ে দেখতে ও তার স্বজনদের সমবেদনা জানাতে বেলা সাড়ে ১১টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

সফরকারী দলে ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও রয়েছেন জেএসডির আসম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের কাদের সিদ্দিকী, গণফোরামের মোস্তফা মহসিন মন্টু, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না ও গণস্বাস্থ্য কেন্দ্রের জাফরুল্লাহ চৌধুরী।

গত ৩০ ডিসেম্বর ভোটের দিন বালাগঞ্জ উপজেলার আজিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে সংঘর্ষের মধ্যে গুলিতে নিহত হন ছাত্রদল নেতা সায়েম।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর