Header Border

ঢাকা, রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

জড়াজড়ি অবস্থায় পুকুর থেকে তিন বোনের লাশ উদ্ধার

সময় সংবাদ লাইভ রিপোর্ট:পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নের কর্পূরকাঠী গ্রামে বাড়ির সামনে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

মৃত তিনজনের মান মাহফুজা বেগম (১৫), মরিয়ম বেগম (১৫) ও মারিয়া বেগম (১১)। এর মধ্যে ওই গ্রামের মোখলেচুর রহমানের মেয়ে মরিয়ম ও মারিয়া আপন দুই বোন এবং আব্দুর রাজ্জাক খানের মেয়ে মাহফুজা তাদের চাচাত বোন। কালাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়সাল আহমেদ মনির মোল্লা বিষয়টি স্থানীয় সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

advertisement

ঘটনার নিশ্চিত করে বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা বলেন, ‘বিকাল ৩টার দিকে মাহফুজা, মরিয়ম ও মারিয়া বাড়ির সামনে পুকুরের পানিতে ডুবে যায়। সন্ধ্যা ৬টার দিকে জড়াজড়ি করা অবস্থায় তিন বোনের মৃতদেহ ভাসতে দেখে উদ্ধার করে স্বজনরা। মৃত্যু নিশ্চিত ভেবে বজনরা আর হাসপাতালে নিয়ে যায়নি।’

সোমবার দুপুরে তিন বোন একইসঙ্গে পুকুরে গোসল করতে যায়। বিকাল হলেও তাদের কোনো খোঁজ না পাওয়ায় পরিবারের সদস্যরা তাদের খুঁজতে শুরু করে। সন্ধ্যার দিকে বাড়ির সামনের পুকুরে তিন জনের লাশ ভাসতে দেখতে পেয়ে উদ্ধার করে তারা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন

আরও খবর