Header Border

ঢাকা, সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে

টেকনাফে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৪

সময় সংবাদ রিপোর্টঃ কক্সবাজারের টেকনাফে এক কেজি ৬৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস), ১০ হাজার পিস ইয়াবা, ৩৫ বোতল গ্রান্ট মাস্টার মদ ও ৪৩০ ক্যান আন্দামান গোল্ড বিয়ার উদ্ধার করেছে বিজিবি। এ সময় চারজন মাদকপাচারকারীকে আটক ও মাদক বহনকারী একটি কাঠের নৌকা জব্দ করা হয়।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে নাফনদীর জালিয়ার দ্বীপ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে বিজিবি।আটকদের মধ্যে দুজন মিয়ানমার মংডু ও বুসিডং এলাকার রোহিঙ্গা নাগরিক এবং অপর দুজন টেকনাফের মোচনী ও উখিয়ার বালুখালী ক্যাম্পে আশ্রিত রোহিঙ্গা।

টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ জানান, নাফনদীর জালিয়ার দ্বীপ এলাকা দিয়ে মিয়ানমার থেকে মাদকের একটি চালান বাংলাদেশে ঢুকতে পারে এমন সংবাদের ভিত্তিতে সেখানে কৌশলগত অবস্থান নেয় ব্যাটালিয়ন সদর ও দমদমিয়া বিওপির বিজিবির দুটি বিশেষ টহল দল। সেখানে রাত সাড়ে ৮টার দিকে মিয়ানমারের দিক থেকে একটি কাঠের নৌকা ঢুকতে দেখে বিজিবি টহল দল নৌকাটি থামার সংকেত দেয়। এ সময় নৌকায় থাকা চারজন পাচারকারী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহল দল তাদের আটক করতে সক্ষম হয়। পরে নৌকাটিতে তল্লাশি চালিয়ে নৌকার পাটাতনে লুকায়িত পাঁচটি প্লাস্টিকের বস্তা খুলে এক কেজি ৬৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস), দশ হাজার পিস ইয়াবা, ৩৫ বোতল গ্রান্ট মাস্টার মদ ও ৪৩০ ক্যান আন্দামান গোল্ড বিয়ার উদ্ধার করা হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
যেভাবে হজ পালন করবেন
দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি
সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ
প্রথম ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা
চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত

আরও খবর