Header Border

ঢাকা, শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩.৯৬°সে

ঢাকা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন লায়ন আলহাজ্ব আবু তৌহিদ

ঢাকা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন লায়ন আলহাজ্ব আবু তৌহিদ প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ, কেন্দ্রীয় সাবেক ধর্ম বিষয়ক সহ-সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ উপ কমিটি ,কেন্দ্রীয় সদস্য নির্বাচন পরিচালনা উপ কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ,কেন্দ্রীয় সদস্য জাতীয় নির্বাচন পরিচালনা উপ কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ।

লায়ন আলহাজ্ব আবু তৌহিদ বলেন, পবিত্র ঈদুল ফিতর ইসলাম ধর্মের সবচেয়ে বড়ো উৎসব। প্রত্যেক মুসলমান অধীর আগ্রহে এই মহান উৎসব পালনের জন্য অপেক্ষা করে। রমজান মাসের ৩০ দিন রোজা রাখার পর চাঁদ দেখে ঈদ উল ফিতর উৎসব পালন করা হয়। এই বিশেষ উৎসব লোকেরা নামাজ পড়ে আল্লাহর নিকটে সুখ ও শান্তির জন্য দোয়া কামনা করে এবং একে অপরকে আলিঙ্গন করে পবিত্র ঈদুল ফিতরের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে থাকে।

আছাদুল্লাহ আসাদ বলেন, এছাড়াও ঈদের দিন ঘরে বিভিন্ন ধরণের খাবার তৈরি করে একে অপরকে অভ্যর্থনা জানানো হয়। এই বিশেষ দিনের উপলক্ষে আপনি আপনার প্রিয়জনকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, এসএমএস ছবি এবং পিকচার পাঠিয়ে ঈদ উল ফিতর এর শুভেচ্ছা জানাতে পারেন।

তিনি বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর উপলক্ষে ঢাকাবাসীকে ও বিশ্বের সকল মুসলমান ভাইদের প্রতি জানিয়েছেন আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

তিনি আরও বলেন, রহমত,বরকত ও মাগফিরাতের মাস রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য আনন্দের। তাই পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে মিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান।

মোঃকাওছার,

সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যেভাবে হজ পালন করবেন
ইসলামের দৃষ্টিতে প্রতিবেশীর প্রতি দায়িত্ব ও কর্তব্য
ঈদ জামাত কোথায় কখন
দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ
ইসলাম মানবিকতা,উদারতা ও মহানুভবতার ধর্ম
রমজান সংযম শেখায়,নামাজ শেখায় কল্যাণ

আরও খবর