Header Border

ঢাকা, রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

নির্যাতনে নয়, মস্তিষ্কে রক্তক্ষরণে জেসমিনের মৃত্যু

সময় সংবাদ রিপোর্টঃ    র‍্যাব হেফাজতে নির্যাতনে নয়, মস্তিষ্কে রক্তক্ষরণের ফলে সুলতানা জেসমিনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন তার মরদেহের ময়নাতদন্তকারী টিমের প্রধান ডা. কফিল উদ্দিন।

আজ সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের এ অধ্যাপক বিষয়টি জানান। এর আগে রোববার বিকেলে জেসমিনের ময়নাতদন্ত প্রতিবেদন পুলিশের কাছে হস্তান্তর করেন ডা. কফিল।

ডা. কফিল উদ্দিন বলেন, আমরা ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদন দিয়েছি। প্রতিবেদনে পেয়েছি জেসমিনের মৃত্যুর কারণ শক। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে শক হয়েছে। মস্তিষ্কের ভেতরে যেখানে রক্তনালির সংযোগস্থল আছে, সেখানে রক্তনালির একটা অংশ ফেটে গিয়ে রক্তক্ষরণ হয়েছে। আর সেই রক্তক্ষরণের কারণে তিনি শকে চলে গেছেন। এ কারণেই মৃত্যু হয়েছে।

তিনি বলেন, আমরা দুটো জখম পেয়েছি। একটা হচ্ছে কপালের বাঁ পাশে। যেটা ছোট। এটার সাইজ হচ্ছে ২.৫ সেন্টিমিটার। এক ইঞ্চিরও কম। এটা ঘষা লাগলে যেমন হয়, এ রকম। আর একটা ছোট জখম পেয়েছি ডান হাতের কনুইয়ের ভেতর দিকে। এখানে একটা ফোলা জখম আছে। যেটার সাইজ হচ্ছে ২ সেন্টিমিটার। আমার বলেছি, ক্যানোলার জন্য হয়েছে।

আমরা চূড়ান্ত মতামতে উল্লেখ করেছি, যে জখমগুলো আছে সেগুলো মৃত্যুর জন্য যথেষ্ট নয়। মৃত্যু হয়েছে শকে। শক হয়েছে মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার

আরও খবর