Header Border

ঢাকা, শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৫.৯৬°সে

পাবনা-৪ আসনে নুরুজ্জামানেই আ.লীগের বিশ্বাস!

সময় সংবাদ লাইভ রিপোর্ট: পাবনা-৪ সংসদীয় আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বীর মুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামান বিশ্বাস। পাবনা জেলা আওয়ামী লীগের এই সহ-সভাপতি বর্তমানে ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন।

গতকাল ৩০ আগস্ট, রবিবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় তাকে মনোনয়ন দেয়া হয়।

দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পাঁচটি শূন্য হওয়া সংসদীয় আসনের প্রার্থী বিষয়ে মনোনয়ন বোর্ডের সভায় আলোচনা হলেও শুধু পাবনা-৪ আসনে প্রার্থী চূড়ান্ত করা হয়। সংসদীয় মনোনয়ন বোর্ডের পরবর্তী বৈঠকে বাকি চারটি আসনের প্রার্থী চূড়ান্ত করা হবে। এসব বিষয়ে সিদ্ধান্ত দেয়ার জন্য দলীয় সভানেত্রীকে সভার পক্ষ থেকে দায়িত্ব দেয়া হয়েছে বলে জানা গেছে।

আওয়ামী লীগ ও দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সীমিত পরিসরে অনুষ্ঠিত বৈঠকে আরো উপস্থিত ছিলেন বোর্ডের সদস্য এবং দলের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমদ, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, কর্নেল (অব.) ফারুক খান প্রমুখ।

উল্লেখ্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সিরাজগঞ্জ-১, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে ঢাকা-১৮, সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ ডিলুর মৃত্যুতে পাবনা-৪, শ্রমিক নেতা ইসরাফিল আলমের মৃত্যুতে নওগাঁ-৬ ও হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে ঢাকা-৫ আসন শূন্য হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস
ঢাকায় আজ তাপমাত্রার সব রেকর্ড ভাঙার শঙ্কা
খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী

আরও খবর