Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৬.৯৬°সে

প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে ধর্ষণের শিকার, আত্মহত্যার চেষ্টা শিক্ষার্থীর

সময় সংবাদ লাইভ রিপোর্ট: মাদারীপুর শহরের ‘ভুঁইয়া ইন’ নামের এক আবাসিক হোটেলে প্রেমিকের সঙ্গে যান এক শিক্ষার্থী। সেখানে ধর্ষণের শিকার হয়ে আত্মহত্যার চেষ্টা চালান তিনি। গতকাল রোববার রাতে এ ঘটনায় হোটেলটির ম্যানেজারসহ চারজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, জেলার শিবচর উপজেলার নিলখী গ্রামের আক্কাস মাতুব্বরের ছেলে, ইতালি প্রবাসী বায়েজিদের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় সদর উপজেলার ওই শিক্ষার্থীর। এ পরিচয় থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

রোববার বায়েজিদ ও তার সহযোগীরা মাদারীপুর শহরের ‘ভুঁইয়া ইন’ আবাসিক হোটেলে নিয়ে যায় ওই শিক্ষার্থীকে। হোটেলে নিয়ে বিয়ের প্রলোভনে সকাল থেকে দুপুর পর্যন্ত তাকে একাধিকবার ধর্ষণ করেন বায়েজিদ। একপর্যায়ে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই শিক্ষার্থী।

বর্তমানে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আত্মহত্যার চেষ্টা করা ওই শিক্ষার্থী। অভিযুক্ত বায়েজিদের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ছাড়াও ‘ভুঁইয়া ইন’ হোটেলের ম্যানেজারসহ চার সহযোগীকে আটক করেছে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া সময় সংবাদ লাইভকে বলেন, ‘আমরা প্রাথমিকভাবে হোটেল ম্যানেজারসহ চারজনকে আটক করেছি। এ ঘটনায় একটি ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস
ঢাকায় আজ তাপমাত্রার সব রেকর্ড ভাঙার শঙ্কা
খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী

আরও খবর