Header Border

ঢাকা, মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীনকে বাকেরগঞ্জে ফুলেল সংবর্ধনা

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বাকেরগঞ্জ উপজেলা কমিটির সভাপতি বাকেরগঞ্জের কৃতি সন্তান মোস্তাফিজুর রহমান শাহীন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বাকেরগঞ্জজের ইউআরসিতে এক ফুলেল সংবর্ধনা দেওয়া হয়েছে।

বাকেরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা নির্বাহী সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সালমান আজিমের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানটি পরিচালিত হয়.

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন সাবেক সভাপতি আলহাজ্ব শাহজাহান হাওলাদার, সৈয়দ মোশাররফ হোসেন, ছাত্র সমাজ সভাপতি রাসেল হায়দার, মোর্শেদা আকতার,শহিদুল ইসলাম, গাজী ফাইজুল হক,কবির হোসেন, জিয়াউর রহমান, রাসেদ আহমেদ, নিটুল সাহা,প্রমূখ।

সংবার্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মোস্তাফিজুর রহমান শাহীন বলেন আমাদের মাঝে ভেদাভেদ ভুলে যেতে হবে.তিনি সকলকে পুরনো সংগঠন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির পতাকাতলে ঐক্যের আহবান জানান।

উপজেলা কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় জনাব গোলাম মোস্তফাকে আহবায়ক,মোঃ কবির হেসেন ও জিয়াউর রহমানকে যুগ্ম আহবায়ক এবং মোঃ শহিদুল ইসলাম কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট এ্যাডহক কমিটি ঘোষনা করা হয়।উক্ত কমিটি আগামী ৩ মাসের মধ্যে ১৪ টি ইউনিয়ন ও পৌর কমিটি গঠন করে উপজেলা কাউন্সিলের মাধ্যমে উপজেলা পূর্ণাঙ্গ কমিটি করা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা

আরও খবর