Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩.৯৬°সে

মা-মেয়েকে হত্যার অভিযোগ, স্বামী আটক

সময় সংবাদ রিপোর্টঃ রাজধানীর বাড্ডা থানাধীন মেরুল বাড্ডা এলাকার একটি বাসা থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতরা হলেন, মাহমুদা আক্তার বৃষ্টি (৩৩) ও তার মেয়ে সানজা মারওয়া (১০)।

গতকাল মঙ্গলবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃষ্টি আক্তারের স্বামী সেলিমকে (৪০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বাড্ডা থানা পুলিশ। বৃষ্টি মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার চাষারী গ্রামের মোজাম্মেল হকের মেয়ে। তার স্বামীর নাম এসএম সেলিম। বর্তমানে স্বামীর নিজ বাড়ি ৭/১ রোড নং-১ পশ্চিম মেরুল বাড্ডা, জমসেদ টাওয়ার অষ্টম তলায় থাকতেন।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) সাদেক মিয়া বলেন, ‘গতকাল রাত ২টার দিকে ৯৯৯-এ খবর পেয়ে ফরাজী হাসপাতালে জরুরি বিভাগ থেকে মা ও মেয়েকে উদ্ধার করে আজ বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষ-নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।তিনি বলেন, ‘এটি হত্যা না আত্মহত্যা তা তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় মৃতা বৃষ্টির স্বামী সেলিমকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বৃষ্টির মামা সোহেল শিকদার বলেন, ‘সেলিম অন্য মেয়েদের সঙ্গে পরকীয়া করতো। বিভিন্ন সময় ভাগ্নিকে এ বিষয় নিয়ে নির্যাতন করতো। গত তিনদিন আগেও সেলিম বাহিরে ছিল। সে বিভিন্ন সময় মেয়ে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। গতকাল রাতে এসব বিষয় নিয়ে ভাগ্নি প্রতিবাদ করাতে তাকে বিষ জাতীয় কোনো কিছু খাওয়াইয়ে ও বালিশচাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করেছে পরে তার মেয়ে সানজা দেখে ফেলায় তাকেও হত্যা করে।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস
ঢাকায় আজ তাপমাত্রার সব রেকর্ড ভাঙার শঙ্কা
খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী

আরও খবর