Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে

মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, নিহত ২

সময় সংবাদ রিপোর্টঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা খেয়ে একটি গাড়িতে থাকা দু’জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো তিনজন।

আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার হাদিফকিরহাট বাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাড়ির চালক মো: মাহবুব (৩৫) ও যাত্রী মো: মাঈন উদ্দিন (৩৭)। মাহবুব কুমিল্লার বুড়িচং উপজেলার মো: সোবহানের ছেলে। মাঈন উদ্দিন একই এলাকার ফুল মিয়ার ছেলে।

দুর্ঘটনায় মাঈন উদ্দিনের স্ত্রী মৌসুমী, দুই ছেলে মেজবা (৮) ও মাহাতাব (৫) আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশন অ্যান্ড সিভিল ডিফেন্সরর স্টেশন কর্মকর্তা মো: ইমাম হোসেন পাটোয়ারি বলেন, আজ ভোরে হাদিফকিরহাট বাজারে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করা হয়। ট্রাকের পেছনে ধাক্কা খেয়ে এসইউভি ধরনের গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। গাড়ির সামনের অংশ কেটে দু’জনকে মৃত এবং ভেতর থেকে তিনজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

কুমিরা হাইওয়ে থানা পুলিশের টেরিয়াইল ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহাদাৎ হোসেন বলেন, আজ ভোরে কক্সবাজার থেকে কুমিল্লা যাওয়ার পথে মিরসরাইয়ের হাদিফকিরহাট বাজারে রাস্তার পাশে থামানো একটি ট্রাকের পেছনে দ্রুতগতিতে ধাক্কা দেয় একটি গাড়ি। এতে চালকসহ দু’জন নিহত হয়েছেন। চালক চোখে ঘুম নিয়ে গাড়ি চালানোয় এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি পুলিশের হেফাজতে রয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ
প্রথম ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা
চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত
বেপরোয়া মন্ত্রী-এমপিরা ইসির নজরদারিতে
মে মাসে ১৩টি বজ্রঝড়ের আভাস
দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস

আরও খবর