Header Border

ঢাকা, বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

রাজধানী থেকে দূরপাল্লার বাস বন্ধ

সময় সংবাদ রিপোর্টঃ বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা টানা তিন দিনের সর্বাত্মক অবরোধ কর্মসূচি আজ মঙ্গলবার থেকে শুরু হয়েছে।

রাজধানী ঢাকার সঙ্গে সড়ক, রেল ও নৌপথের সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন করতে এই অবরোধ কর্মসূচি ঘোষণা করা হয়। অবরোধের প্রথম দিন সকালে রাজধানীর বিভিন্ন টার্মিনাল থেকে দূরপাল্লার বাস ছেড়ে যায়নি। সকালে রাজধানীর গাবতলী, সায়েদাবাদ ও মহাখালী বাস টার্মিনাল অনেকটাই ফাঁকা দেখা গেছে।

সরেজমিনে দেখা গেছে, টেকনিক্যাল মোড়, মাজাররোড ও গাবতলী বাস টার্মিনালের বিভিন্ন মোড় ও কাউন্টারের সামনে যাত্রী নেই। দূরপাল্লার বাসের কাউন্টার বন্ধ। টার্মিনাল থেকে দূরপাল্লার বাস ছাড়ছে না। একই চিত্র দেখা গেছে সায়েদাবাদ ও মহাখালী বাস টার্মিনালে।

এদিকে সড়কে যানবাহন কম থাকলেও আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তবে এসব এলাকায় অবরোধের সমর্থনে কোনো মিছিল-পিকেটিং করতে দেখা যায়নি।

গাবতলী বাস টার্মিনালে রয়েল পরিবহনের এক টিকিট বিক্রেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, ভোর থেকে একটি বাসও এখান থেকে ছেড়ে যায়নি। বেলা বাড়লে পরিস্থিতি দেখে হয়ত বাস ছাড়তে পারে।

সরকারের পদত্যাগ দাবিতে বিএনপি-জামায়াত ও বিরোধী দলগুলোর দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি আজ থেকে শুরু হয়েছে। তিন দিনের এ অবরোধ কর্মসূচি চলবে ২ নভেম্বর পর্যন্ত।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ
প্রথম ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা
চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত
বেপরোয়া মন্ত্রী-এমপিরা ইসির নজরদারিতে
মে মাসে ১৩টি বজ্রঝড়ের আভাস
দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস

আরও খবর