Header Border

ঢাকা, সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

শাজজালালে পুলিশ পরিচয়ে ডলার প্রতারণা, প্রতারক আটক।

সময় সংবাদ রিপোর্টঃ   হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পুলিশ পরিচয়ে দুই প্রবাসীর সঙ্গে ডলার এনডোর্সমেন্টের মাধ্যমে প্রতারণার সময় হাতেনাতে এক প্রতারককে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। তার নাম ইমন সরদার (২৪)।

রবিবার দিবাগত রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

তিনি জানান, প্রতারক ইমন সরদার, যার বাড়ি রাজবাড়িতে। তিনি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বহিঃগমন টার্মিনালে অবস্থান করছিলেন। এরপর দুবাই প্রবাসী দুই যাত্রী রিয়াদ ও ওয়ায়েজ কুরুনি বাচ্চুর পাসপোর্টে ডলার এনডোর্সমেন্ট করছিলেন। এসময় বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের গোয়েন্দা সদস্যদের বিষয়টি সন্দেহ হয়। কারণ প্রতারক ইমন সরদারের পরনে পুলিশের টি-শার্ট, কাঁধে পুলিশের একটি ব্যাগ রয়েছে। এমনকি তার চলাফেরাতেও সন্দেহজনক হলে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য এপিবিএন অফিসে আনা হয়।

মোহাম্মদ জিয়াউল হক আরও জানান, এরপর প্রতারক ইমন সরদারকে বিশদ জিজ্ঞাসাবাদ করা হলে তিনি প্রতারণার বিষয়টি শিকার করেন। এসময় প্রতারক ইমন সরদারের কাছ থেকে প্রায় ১ লাখ টাকা, ডলার এনডোর্সমেন্টের একটি সিল। যেখানে লেখা ভাই ভাই মানি চেঞ্জার লিমিটেড। একটি পুলিশের কাঁধ ব্যাগ এবং মোবাইল ফোন জব্দ করা হয়।

অপরদিকে যাত্রীরা জানান, এয়ার এরাবিয়া বিমানযোগে যাত্রী রিয়াদ ও ওয়ায়েজ কুরুনি বাচ্চুর বিকালের ফ্লাইটে দুবাই যাওয়ার কথা ছিল। কিন্তু তাদের পাসপোর্টে ৫শ’ ডলারের এনডোর্সমেন্টের ভুয়া সিল দেওয়া হলেও প্রতারক তাদেরকে ৫শ’ ডলার দেয়নি। যার কারণে তাদের ফ্লাইটও বাতিল হয় এবং তারা দুবাই যেতে পারেননি। প্রতারক ইমন সরদারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে মামলা করে তাকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার

আরও খবর