Header Border

ঢাকা, সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৮.৯৬°সে

স্ত্রীসহ করোনায় আক্রান্ত বিটিভির মহাপরিচালক

সময় সংবাদ লাইভ রিপোর্ট: বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) মহাপরিচালক এস এম হারুন অর রশীদ ও তার স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত। গতকাল রোববার তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে। তারা বাসায় আইসোলেশনে আছেন।

এ তথ্য নিশ্চিত করেছেন এস এম হারুন অর রশীদ নিজেই। রাতে গণমাধ্যমে তিনি জানান, কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন তিনি। গত শুক্রবার আইইডিসিআর থেকে নমুনা সংগ্রহের পর শনিবার রাতে তার করোনা পজিটিভ আসে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসাতেই বিশ্রামে আছেন তিনি।

advertisement

স্ত্রীর করোনা আক্রান্তের ব্যাপারে বিটিভি মহাপরিচালক বলেন, ‘তার আপাতত জ্বর নেই; শারীরিক অবস্থাও আগের তুলনায় ভালো। তিনিও বাসায় আইসোলেশনে আছেন।’

হারুন অর রশীদ তার মেয়ের ব্যাপারে জানান, গতকাল রোববার তার নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। আজ সোমবার রিপোর্ট আসার কথা রয়েছে।

advertisement

সাতদিন আগে অফিস করেছিলেন বিটিভি মহাপরিচালক। তার সংস্পর্শে যারা এসেছিলেন, তাদের কোয়ারেন্টিনে পাঠানোর উদ্যোগ নেওয়া হচ্ছে।

এদিকে মহাপরিচালক আক্রান্ত হওয়ায় বিটিভির নির্ধারিত কিছু অনুষ্ঠান সম্প্রচার বাতিল করে পুরনো অনুষ্ঠান চালানো হতে পারে বলে জানা গেছে।

দেশে করোনাভাইরাস সংক্রমণ ছড়ানোর পর এখন পর্যন্ত ৫৪ সংবাদকর্মী ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে গত মঙ্গলবার দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন মারা যান। গত শনিবার বেসরকারি টেলিভিশন এনটিভির মোট ১৩ জন কর্মী করোনাভাইরাসে আক্রান্ত বলে জানা যায়। প্রাণঘাতী এ ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ১১ সাংবাদিক।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঢাকায় আজ তাপমাত্রার সব রেকর্ড ভাঙার শঙ্কা
খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস

আরও খবর