Header Border

ঢাকা, শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

ঝালকাঠির নলছিটিতে সাবেক মেম্বারকে মারধর করেছে রানাপাশা ইউনিয়ন চেয়ারম্যান ও তার সহযোগীরা

সময় সংবাদ রিপোর্টঃ  ঝালকাঠি জেলার নলছিটি উপজেলাধীন রানাপাশা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চা খাওয়ার দাওয়াত দিয়ে ডেকে চেয়ারম্যান মোঃ শাহজাহান হাওলাদার তার সহযোগীরা সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য নুরুল আলম আকনকে ব্যাপক মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (০৬ মার্চ) সকাল ১০টায় মারধরে আহত সাবেক মেম্বার নুরুল আলম আকন (৫৬) কে উদ্ধার করে পরিবারের সদস্যরা ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেছে।

আহত সাবেক মেম্বারের পুত্র ফরিদ আলম অভিযোগ করেন, গত ৪ মার্চ স্থানীয় নলবুনিয়া মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় রানাপাশা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহজাহান হাওলাদার প্রধান অতিথি হিসাবে উপস্থিত হলে পূর্ব বিরোধের জের সাবেক ইউনিয়ন মেম্বার আবু সুফিয়ানের পুত্র রানা তাকে শারীরিক ভাবে লাঞ্চিত করে। এঘটনায় রানার সাথে তার পিতা সাবেক মেম্বার নুরুল আলম আকন জড়িত সন্দেহে সোমবার সকাল সাড়ে ৮টায় চেয়ারম্যান শাহজাহান হাওলাদার ফোন করে ইউনিয়ন পরিষদে চা খাওয়ার দাওয়ান দেন। সে অনুযায়ী সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদে উপস্থিত চেয়ারম্যান তার দুই সহযোগী বুলু মেম্বার ও সেন্টু মল্লিককে সাথে নিয়ে অতর্কিত হামলা চালিয়ে মারধর শুরু করে।

এক পর্যায়ে চেয়ারম্যান একটা লাঠি তুলে নিয়ে হাতে-পায়ে বেধরক পেটালে সে মাটিতে লুটিয়ে পরে। খবর পেয়ে স্থানীয়রা পরিষদে ছুটে গিয়ে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে আনলে চিকিৎসকরা তাকে ভর্তি করান। স্থানীয়রা চেয়ারম্যানের এ স্বন্ত্রাসী হামলার বিচার চায়। এ ব্যাপারে রানাপাশা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহজাহান হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি এ ধরনের কোন ঘটনাই ঘটেনি বলে দাবী করেছেন।

মোঃ সোহেল মাহমুদ,নলছিটি প্রতিনিধি, সময় সংবাদ লাইভ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস
খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা

আরও খবর