Header Border

ঢাকা, শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

কাদের সিদ্দিকীর বাসায় বিএনপির নেতারা

সময় সংবাদ রিপোর্ট:কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর বাসায় বৈঠক করেছেন বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ। শনিবার রাত ৯টার দিকে রাজধানীর মোহাম্মপুর এলাকায় কাদের সিদ্দিকীর বাসভবনে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল দেড় ঘণ্টার বৈঠক করেন।

প্রতিনিধি দলে ছিলেন— দলের ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মো. শাজাহান, শামসুজ্জামান দুদু ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। এছাড়া আরও উপস্থিত ছিলেন— কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক ও যুগ্ম সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী।

জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিতে বিকালে এক আলোচনা সভায় ড. কামাল হোসেনের উপস্থিতিতে এক দিনের সময় চাওয়ার পর রাতে বিএনপি নেতারা কাদের সিদ্দিকীর সঙ্গে এ বৈঠক করলেন। এর আগে গতকালকের জেল হত্যা দিবসের আলোচনা সভা থেকে জাতীয় ঐক্যফদ্ধন্টে যোগ দেওয়ার বিষয়ে ঘোষণা দেওয়ার সিদ্ধান্ত ছিল বঙ্গবীরের। বৈঠকে গণতন্ত্র পুনরুদ্ধার, সুষ্ঠু, অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে এবং সুশাসন প্রতিষ্ঠায় বঙ্গবীর কাদের সিদ্দিকীকে জাতীয় ঐক্যফ্রন্টে যোগদান করার জন্য অনুরোধ করেন বিএনপি নেতারা। এ সময়ে তারা সরকারের সঙ্গে সংলাপের বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন।

বৈঠকের বিষয়ে সৈয়দ এমরান সালেহ প্রিন্স জানান, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কয়েকদিন আগে বঙ্গবীরের বাসভবনে চা খেতে এসেছিলেন। এর ধারাবাহিকতায় তারা আজ রাজনৈতিক আড্ডায় অংশগ্রহণের জন্য তার বাসায় এসেছেন। এর বেশি কিছু নয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস
ঢাকায় আজ তাপমাত্রার সব রেকর্ড ভাঙার শঙ্কা
খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী

আরও খবর