Header Border

ঢাকা, শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শুভ’র জমকালো জন্মদিন উদযাপন

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ  ঢাকা মহানগর দক্ষিণের ৩নং ওয়ার্ড যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও সময় সংবাদ লাইভ এর সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ জামাল হোসেন শুভ’র জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে জন্মদিন উদযাপন হয়েছে.

গতকাল ১১ই জানুয়ারি সোমবার সন্ধ্যার পরে খিলগাঁওয়ের ভূইয়াপাড়ায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এ উৎসব পালন করা হয়. অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণের খিলগাঁও থানা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের অধিকাংশ নেতা-কর্মী সহ সময় সংবাদ লাইভ পরিবার উপস্থিত ছিলেন.

অনুষ্ঠানে উপস্থিত সকলেই জামাল হোসেন শুভকে প্রাণঢালা শুভেচ্ছা,অভিনন্দন  এবং শুভ’র পরিবারের প্রতি অনেক দোয়া জানিয়েছেন.

এ বিষয়ে জামাল হোসেন শুভ সময় সংবাদ লাইভকে বলেন “আমাকে শুভেচ্ছা জানাতে যারা এসেছেন তাদের প্রত্যেকের প্রতি আমার সম্মান ও কৃতজ্ঞতা প্রকাশ করছি.প্রত্যেকের সরব উপস্থিতি,ভালোবাসা ও উষ্ণ শুভেচ্ছা আমাকে বিমোহিত এবং আবেগে আপ্লুত করেছে”.

তিনি আরো বলেন আমার পূর্বপুরুষ ও বর্তমান পরিবার বঙ্গবন্ধু এবং জননেত্রী শেখ হাসিনার আদর্শে গঠিত আওয়ামী লীগের রক্তে-মজ্জায় প্রতিষ্ঠিত.আমিও আমার ছাত্রজীবন থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনে সফলতার সাথে খেদমত করে আসছি এবং যতদিন বেঁচে আছি আওয়ামীলীগকে আপোষহীনভাবে খেদমত করে যাব.

জামাল হোসেন শুভ অবিভক্ত খিলগাঁও-সবুজবাগ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান আওয়ামী লীগ নেতা আবু সাঈদ এর ছোট ভাই.

অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনা ও পরিচালনায় ছিলেন ৩নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক টিপু সুলতান সহ ওয়ার্ড যুবলীগের অন্যান্য নেতাকর্মীরা.

 

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যেভাবে হজ পালন করবেন
সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ
প্রথম ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা
চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত
বেপরোয়া মন্ত্রী-এমপিরা ইসির নজরদারিতে
মে মাসে ১৩টি বজ্রঝড়ের আভাস

আরও খবর