Header Border

ঢাকা, সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৭.৯৬°সে

যেভাবে ধরা খেলো এসআই আকবর

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ বন্দর থানা পুলিশ ফাঁড়িতে নির্যাতনে যুবক হত্যার মূল অভিযুক্ত এসআই আকবরকে ভারতের ডোনা সীমান্ত থেকে স্থানীয় জনতা আটক করে। পরে তাকে রশি দিয়ে তাকে বেঁধে রেখে পুলিশে খবর দেয়া হয়।সিলেট জেলা পুলিশর সহকারী মিডিয়া কর্মকর্তা ও ডিবির পরিদর্শক সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, বরখাস্ত এসআই আকবরকে ভারতীয় সীমান্ত থেকে গ্রেফতার করা হয়েছে।

ইতোমধে এসআই আকবরকে রশি দিয়ে বেঁধে রাখার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, কয়েকজন যুবক এসআই আকবরকে রাস্তায় বসিয়ে তাকে ঘিরে রেখেছেন।এদের মধ্যে দুজন যুবক তার হাত-পা সবুজ রঙের একটি রশি দিয়ে বেঁধে দিচ্ছেন। এ সময় আকবর বারবার বলছেন, আল্লাহ কছম আমাকে বেঁধে রাখবেন না, আমি পালিয়ে যাব না; পাশে থাকা যুবকদের বলতে শোনা গেছে, যে তুই ১০ হাজার টাকার জন্য মানুষ খুন করেছিস, তোকে ছাড়া যাবে না।

উল্লেখ্য, সিলেট নগরের আখালিয়ার নেহারিপাড়ার বিডিআরের হাবিলদার মৃত রফিকুল ইসলামের ছেলে রায়হানকে গত ১১ অক্টোবর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নিয়ে নির্যাতন করায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রায়হান নগরের রিকাবিবাজার স্টেডিয়াম মার্কেটে এক চিকিৎসকের চেম্বারে চাকরি করতেন।

এ ঘটনায় গত ১২ অক্টোবর রাতে অজ্ঞাতনামাদের আসামি করে পুলিশি হেফাজতে মৃত্যু আইনে নগরীর কোতোয়ালি মডেল থানায় মামলা করেন রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি। ১৪ অক্টোবর মামলাটি পুলিশ সদর দফতরের নির্দেশ পিবিআইতে স্থানান্তর হয়। তদন্তভার পাওয়ার পর পিবিআইর টিম ঘটনাস্থল বন্দরবাজার পুলিশ ফাঁড়ি, নগরীর কাষ্টঘর, নিহতের বাড়ি পরিদর্শন করে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

১ মাস পর ধর্মমন্ত্রীর আইফোন উদ্ধার, গ্রেপ্তার ৯
বেনজীর ও তার স্ত্রী-সন্তা‌নদের বিও হিসাব ফ্রিজ
মির্জা ফখরুল-খসরুর ‘প্রোডাকশন ওয়ারেন্ট’ প্রত্যাহার, আজই মুক্তি
মানবতাবিরোধী অপরাধে ৩ আসামির আমৃত্যু কারাদণ্ড
ভাষার মাসের প্রথম দিনে হাইকোর্টে বাংলায় আদেশ-রায়
নির্বাচন শেষে কারামুক্তির আশা বিএনপি নেতাকর্মীর

আরও খবর