Header Border

ঢাকা, শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

সোনালী ব্যাংক উথলী শাখার ফিল্মি স্টাইলে ৯ লাখ টাকা লুট

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী বাজারে অবস্থিত সোনালী ব্যাংকে  রোববার বেলা ১টায় অস্ত্রের মুখে ব্যাংক কর্মীদের পণবন্দী করে প্রায় ৯ লাখ টাকা লুট করে তিনজন অস্ত্রধারী। টাকার ব্যাগ নিয়ে পালানোর সময় স্থানীয়রা ডাকাতদের বাধা দিতে গেলে তারা বন্দুক তাক করে গুলি করতে থাকলে স্থানীয়রা পিছু হটে।

এ বিষয়ে উথলী বাজারের এক ব্যবসায়ী জানান, ‘ডাকাতির খবর শুনে আমি দোকান থেকে রড বের করে তাদেরকে বাধা দিতে যাই। এ সময় তাদের মধ্য থেকে একজন বন্দুক বের করে আমাকে গুলি করতে যায় এবং বলে বেশি বাড়াবাড়ি করিস না, লাশ ফেলে দেবো।’

সোনালী ব্যাংক উথলী শাখার ম্যানেজার আবু বকর সিদ্দিকী জানান, ‘রোববার বেলা ১টার দিকে তিনজন হেলমেট পরে প্রথমে গ্রাহক সেজে ব্যাংকে প্রবেশ করে। পরে ব্যাংকের গেট বন্ধ করে গার্ডদেরকে অস্ত্রের মুখে পণবন্দী করেন। এ সময় ব্যাংক কর্মকর্তাদের মাথায় অস্ত্র ঠেকিয়ে মোবাইল ফোন জমা নিয়ে ব্যাংক থেকে প্রায় ৯ লক্ষাধিক টাকা নিয়ে দ্রুত সটকে পড়ে ডাকাতরা। দুপুরে ব্যাংক ও উথলী বাজারে লোকজন কম থাকায় কাউকে আটক করা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সময় সংবাদ লাইভকে  বলেন, অপরাধীদের আটকে ইতোমধ্যেই সাঁড়াশি অভিযানে নেমেছে পুলিশ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রাজউকের নতুন চেয়ারম্যান মেজর জেনারেল(অব.)সিদ্দিকুর রহমান
পেশাদার নিবন্ধিত অনলাইন পোর্টালই থাকবে: তথ্য প্রতিমন্ত্রী
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ বড় চ্যালেঞ্জ: স্বরাষ্ট্রমন্ত্রী
মির্জা ফখরুল-খসরুর ‘প্রোডাকশন ওয়ারেন্ট’ প্রত্যাহার, আজই মুক্তি
মানবতাবিরোধী অপরাধে ৩ আসামির আমৃত্যু কারাদণ্ড
সীমান্তে নিজেদের অবস্থান নিয়ে যা বললেন বিজিবির মহাপরিচালক

আরও খবর