Header Border

ঢাকা, সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৪.৯৬°সে

হাতিরঝিলে আরও ৫৪ জন আটক

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ দেশের বি‌ভিন্ন স্থান থেকে বেড়াতে আসা বিনোদনপ্রেমীদের অবসর উদযাপন নির্বঘ্ন, শান্তিপূর্ণ ও হয়রানিমুক্ত রাখতে চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে রাজধানীর হাতিরঝিল ও আশেপাশের এলাকা থেকে আরও ৫৪ জনকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ ও ডিএম‌পির বিশেষ টিম।

গতকাল মঙ্গলবার রাত পর্যন্ত এ নিয়ে মোট ১৫৬ জনকে আটক করেছে পুলিশ। পুলিশ সদর দপ্তরের এআই‌জি (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রিলেশন্স) মো. সোহেল রানা এ খবর নিশ্চিত করেছেন।

আটক হওয়া ব্যক্তিরা। ছবি : আমাদের সময়

তিনি জানান, যাচাই-বাছাই শেষে আটককৃতদের মধ্যে ৪৩ জনকে শর্তসাপেক্ষে তাদের অভিভাবকের জিম্মায় দেওয়া হয়েছে। বাকি ১১ জনের বিরুদ্ধে ডিএমপি অর্ডিন্যান্স অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রসঙ্গত, এর আগে গতকাল মঙ্গলবারও হাতিরঝিল ও আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ৫২ কিশোরকে আটক করে পুলিশ। মঙ্গলবার বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত অভিযানে তাদের আটক করা হয়।

হাতিরঝিলে বেড়াতে গিয়ে সাধারণ মানুষ উত্ত্যক্তের শিকার হচ্ছে- সম্প্রতি এমন অভিযোগের সত্যতা পায় পুলিশ। এরপরই অভিযানে নামে পুলিশের অভিযান টিম। গত ২৭ জানুয়ারি থেকে হাতিরঝিল ও পার্শ্ববর্তী এলাকায় পোশাকে ও সাদা পোশাকে পরিচালিত বিশেষ অভিযানে এ পর্যন্ত ১৫৬ জনকে আটক করে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঢাকায় আজ তাপমাত্রার সব রেকর্ড ভাঙার শঙ্কা
খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস

আরও খবর