Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩.৯৬°সে

বাকেরগঞ্জের রঘুনাথপুরে “রঘুনাথপুর কল্যাণ সোসাইটি’র” উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সময় সংবাদ রিপোর্ট : বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নে রঘুনাথপুর গ্রামে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে “রঘুনাথপুর কল্যাণ সোসাইটি” নামের একটি সামাজিক ও সেবামূলক সংগঠন.আজ ২রা ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে রঘুনাথপুর গ্রামের রঘুনাথপুর সালেহিয়া দাখিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে এই কম্বল বিতরণের কার্যক্রম সম্পন্ন হয়.

কম্বল বিতরণের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন হাজী মোঃ সোহরাব আলী মল্লিক.এতে অংশগ্রহণ করেন রঘনাথপুর কল্যাণ সোসাইটির নব ঘোষিত কমিটির সম্মানিত উপদেষ্টা মন্ডলীর সদস্যরা ,কমিটির বিভিন্ন স্তরের সম্পাদক,সহ-সম্পাদক ও সদস্যবৃন্দ সহ এলাকার বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিরা ।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হওয়ার পর উপস্থিত গণ্যমান্য ব্যক্তিরা সংক্ষিপ্ত বক্তব্য উপস্থাপন করেন। এতে সবাই রঘুনাথপুর কল্যাণ সোসাইটি কর্তৃক আয়োজিত এই মহতি উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। তারা আশাবাদ ব্যক্ত করেন রঘুনাথপুর কল্যাণ সোসাইটি যে উদ্যম নিয়ে মহতী কাজের শুভ সূচনা করেছে এ সমাজ সেবামূলক কাজের যেন ভবিষ্যতেও ধারাবাহিকতা অব্যাহত থাকে।

No description available.

আলোচনা সভা শেষে রঘুনাথপুরের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল পেয়ে সবাই আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং রঘুনাথপুর কল্যাণ সোসাইটির সাথে সংশ্লিষ্ট সকলকে মন খুলে দোয়া করেন।

মোঃ কাওসার মল্লিক,ষ্টাফ রিপোর্টার,সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ
প্রথম ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা
চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত
বেপরোয়া মন্ত্রী-এমপিরা ইসির নজরদারিতে
মে মাসে ১৩টি বজ্রঝড়ের আভাস
দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস

আরও খবর